বিনোদন
Trending

পর্ণ করপোরেশন চুক্তির মাধ্যমে যুবতীদের ফাঁদে ফেলে- মিয়া খলিফা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পর্ণ দুনিয়া সম্পর্কে ভয়াবহ তথ্য দিলেন পর্নো জগতের বিখ্যাত সাবেক তারকা মিয়া খলিফা (২৬)। তিনি অভিযোগ করেছেন, যখন একজন যুবতী বিপন্ন অবস্থায় পড়েন, বিপদে পড়েন, তখন তার সঙ্গে আইনগতভাবে চুক্তি করে পর্ণ করপোরেশনগুলো। এর মধ্য দিয়ে ওইসব যুবতীকে ফাঁদে ফেলা হয়।

মিয়া খলিফা মাত্র তিন মাস পর্ণ ছবিতে অভিনয় করেছেন। তারপর ২০১৫ সালে ওই জগতকে বিদায় জানিয়েছেন। তা সত্ত্বেও তিনি এখনো পর্ণ বিষয়ক একটি ওয়েবসাইটে হাই র‌্যাংকড তারকা। এ নিয়ে তার সাক্ষাৎকার নিয়েছেন তারই বন্ধু মেগান অ্যাবোট। তার কাছে মিয়া খলিফা বলেছেন, এখনো পর্ণ দুনিয়ায় কাটিয়ে আসা অতীতকে নিজে মেনে নিতে পারেন নি।

এখানে উল্লেখ্য, লেবাননি এই যুবতী সাধারণত তার পর্ণ ক্যারিয়ার নিয়ে বক্তব্য রাখা বা কথা বলাকে এড়িয়ে যান। কিন্তু তিনি এখন তার অতীতের প্রশ্নবিদ্ধ প্রতিটি বিষয়কে অন্ধকারে ফেলে দিতে চান। তিনি বলেন, ওইসব বিষয়ে আমি যদি থাকি, তাহলে তা এই আমি নই।

এ যাবৎকাল যত পর্ণ বিষয়ক তারকাকে বা তার অভিনীত নীল ছবি দেখা হয়েছে, তার মধ্যে সবচেয়ে বেশি দেখা হয়েছে যাদেরকে বা যাদের ছবি, তার মধ্যে অন্যতম মিয়া খলিফা। কিন্তু মিয়া খলিফা বলেন, সেই তুলনায় মজুরি বা পারিশ্রমিক দেয়া হয় না। মিয়া খলিফা বলেছেন, তিনি পর্ণ ছবিতে অভিনয়ের ক্যারিয়ারে উপার্জন করেছেন প্রায় ১২০০০ ডলার। তিনি বলেন, মানুষ মনে করে এসব অভিনয়ে কোটি কোটি টাকা উপার্জন হয়। আসলে এসব ধারণা ভুল। ওই ১২০০০ ডলারের পর এ খাত থেকে আর কখনো একটি পয়সাও পাইনি।

২০১৪ সালে তার দেখা মেলে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে এক সড়কে। ওই বছরের অক্টোবরে তিনি প্রথম পর্ণ ছবিতে অভিনয় করেন। কিন্তু তিনি এখন আর চান না, অন্য কোনো মেয়ে এই জগতে পা রাখুক। তিনি মেগান অ্যাবোটকে বলেন, তিনি যেন তার অতীতকে একটি ছোট্ট গোপনীয় নোংরা অধ্যায় হিসেবে দেখেন। ওই বছরের ডিসেম্বর মাসের মধ্যে মিয়া খলিফা একটি পর্ণ বিষয়ক ওয়েবসাইটে এক নম্বর পারফরমার নির্বাচিত হন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close