দেশজুড়ে

প্রতিবন্ধী নারীকে ধর্ষণে বড় ভাইয়ের শাসন দুই চড়!

ঢাকা অর্থনীতি ডেস্কঃলক্ষীপুরে আবদুল কাদের নামের এক যুবকের বিরুদ্ধে ৪৫ বছর বয়সী মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে অভিযুক্ত কাদেরকে তার বড় ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল নূর এ ঘটনায় কেবল দুই চড় দিয়ে শাসন করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। চড় খাওয়ার এক পর্যায়ে কাদের সটকে পড়ে।

অভিযুক্ত কাদের সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের সুলতান আহমেদের ছেলে।

স্থানীয়রা জানায়, সোমবার (০৬ এপ্রিল) রাতের কোনো এক সময় কাদের ওই প্রতিবন্ধী নারীকে রাস্তা থেকে কৌশলে ঘরে নিয়ে যায়। পরে মঙ্গলবার সকালে ওই নারীকে ঘর থেকে বের করে দেয়। এরপর ওই নারী রাস্তার ওপর দাঁড়িয়ে ঘটনাটি লোকজনকে জানায়।

এ ঘটনায় কাদেরকে আটক করে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও থানা পুলিশকে অবগত করে। এসময় তার ভাই আওয়ামী লীগের নেতা আবদুল নূর এসে তাকে দুই চড় দেয়।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) তোফায়েল আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। তবে বড় ভাইয়ের চড় খেয়ে কাদের পালিয়ে গেছে।

জানতে চাইলে দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন, ঘটনাটি শুনেছি। মেম্বারকে ঘটনাস্থল পাঠানো হয়েছে। ভূক্তভোগী পরিবারকে থানায় মামলা করার জন্য পরামর্শ দিয়েছি।

লক্ষীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close