দেশজুড়ে

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, যুবক আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নাটোরের বাগাতিপাড়ায় ১০ বছরের বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে প্রতিবেশী এক যুবক। ধর্ষণের দায়ে ওই প্রতিবেশী হাবিবুর রহমান (২৩) কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার (৩০ জুলাই) বিলগোপালহাটি এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক হাবিবুর রহমান উপজেলার বিলগোপালহাটী গ্রামের নজরুল ইসলাম এর ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার (২৮ জুলাই) দুপুরে বুদ্ধি প্রতিবন্ধী ওই শিশু রাস্তায় হাবিবুর শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী আখ খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ওই শিশুটি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে মঙ্গলবার বিকেলে শিশুর পিতা বাদী হয়ে হাবিবুরকে আসামি করে বাগাতিপাড়া থানায় ধর্ষণের একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে আটক করে নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close