দেশজুড়েস্থানীয় সংবাদ

সাভারে সড়ক দুর্ঘটনায় দীপ্ত টিভির সাংবাদিক নিহত

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দীপ্ত টিভিতে কর্মরত কামরুজ্জামান রতন নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

রবিবার (৩১ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংকটাউন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুজ্জামান রতন (৫০) ঢাকা জেলার সাভার উপজেলার তালবাগ এলাকার শাহ মো.হুমায়ুন কবিরের ছেলে। নিজ বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ঢাকায় দীপ্ত টিভিতে ভিডিও এডিটর হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, প্রাথমিক ভাবে জানতে পেরেছি কামরুজ্জামান নামে ওই সাংবাদিক মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। এসময় ব্যাংকটাউন এলাকায় পৌছলে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে । এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতের সহকর্মী দীপ্ত টিভির সাভার প্রতিনিধি আব্দুল হালিম বলেন, আমাদের হেডঅফিসে ভিডিও এডিটর হিসেবে কাজ করতেন। তবে সাভারের তালবাগ এলাকায় বসবাস করার কারণে মোটরসাইকেল চালিয়ে অফিস করতেন তিনি। সকালে বাসা থেকে অফিসে যাওয়ার পথে ব্যাংকটাউন এলাকায় একটি বেপরোয়া গতির পরিবহন তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, এই অকাল মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছি না। সড়কে বেপরোয়া পরিবহনের কারণে আজ প্রিয় সহকর্মীকে হারালাম। আর কত প্রাণ গেলে সড়কে শৃঙ্খলা ফিরবে?

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হোসেন বলেন,মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে ও আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Close
Close