দেশজুড়েপ্রধান শিরোনাম

‘প্রধানমন্ত্রী একজন পলিটিশিয়ান নন, তি‌নি একজন রাষ্ট্রনায়ক’

কং‌গ্রে‌সে যুবলী‌গের কা‌ছে সেতুমন্ত্রীর প্রতিশ্রুতি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগের কা‌ছে একা‌ধিক বিষ‌য়ে প্রতিশ্রুতি নিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার(২৩ নভেম্বর) দুপু‌রে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ প্র‌তিশ্রু‌তি নেন।

যুবলীগের নেতা-কর্মীদের কাছে আহবান জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা যে শু‌দ্ধি অভিযান শুরু ক‌রে‌ছেন আপনারা সফল করবেন। মাদককে না বলুন। সন্ত্রাসকে না বলুন। দুর্নীতিকে না বলুন। টেন্ডারবাজি-চাঁদাবাজিকে না বলুন। ভূমিদস্যুতাকে না বলুন। ঠিক আছে ? মনে থাকবে ? আমরা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এ‌গি‌য়ে গি‌য়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন কর‌তে চাই। এটাই দাবি।

এর আ‌গে সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কংগ্রেসস্থলে উপস্থিত হয়ে জাতীয় সংগীত পরিবেশন, দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে যুবলীগের কংগ্রেস উদ্বোধন করেন।

যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসের মঞ্চ তৈরি করা হয়েছে পদ্মাসেতুর আদ‌লে। প্রথম অ‌ধি‌বেশন শেষ হ‌লে
বিকেল তিনটায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে যুবলীগের কাউন্সিলরদের নিয়ে দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে। সেখানেই নির্বাচিত হবেন যুবলীগের আগামীর নেতৃত্ব।

যুবলীগের নেতারা জানান, কোন কংগ্রেসেই যুবলীগের নেতৃত্বে ভোটের মাধ্যমে নির্বাচিত হয়নি। সাংগঠনিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাই যুবলীগের নেতৃত্ব ঠিক করেন।

বক্ত‌ব্যে কা‌দের ব‌লেন, রক্তাক্ত বিদ্রোহের ৪৪ বছর পরও মু‌জিব বাংলার উত্তাল সাগরের অমানিশার অন্ধকারে বাঙালির বিশ্বাসের পথচলা। আমাদের ইতিহাসের মহানায়ক স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং স্থপতি শেখ মু‌জিব।

মন্ত্রী ব‌লেন, গত ৪৪বছরে সবচেয়ে সাহসী রাজনীতিজের নাম শেখ হাসিনা। বাংলাদেশের গত ৪৪বছরে সবচেয়ে পরিশ্রমী নেতার নাম শেখ হাসিনা। বাংলাদেশে গত ৪৪ বছরে সবচেয়ে সফল কূটনৈতিকের নাম শেখ হাসিনা। বাংলাদেশে গত ৪৪ বছরে সবচেয়ে জননন্দিত জনপ্রিয় নেতার নাম, রাজনীতিকের নাম, রাষ্ট্রনায়কের নাম শেখ হাসিনা। যুবলীগ যথার্থই ব‌লে‌ছিল। প্রধানমন্ত্রী একজন পলিটিশিয়ান নন তি‌নি একজন রাষ্ট্রনায়ক।

Related Articles

Leave a Reply

Close
Close