বিনোদন

ফিরছেন মিমি চক্রবর্তী

ঢাকা অর্থনীতি ডেস্ক: ‘খেলা যখন’ নতুন সিনেমা। টালিউড পরিচালক অরিন্দম শীল নির্মাণ করছেন। একসঙ্গে অভিনয় করছেন মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী। এর আগে ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’ সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন তারা। খবর আনন্দবাজার।

নতুন সিনেমা প্রসঙ্গে মিমি চক্রবর্তী ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, তিন বছর আগে এ সিনেমার কাজ শুরু হওয়ার কথা ছিল। বিভিন্ন কারণে বারবার তা পিছিয়ে যাচ্ছিল। অর্জুনের সঙ্গে আবারও কাজ করার কথা ভেবে ভালো লাগছে মিমির।

অভিনেত্রীর ভাষায়, ‘শুধু অর্জুনই নয়, আরও যারা অভিনয় করছেন তাদের সঙ্গে কাজের জন্য মুখিয়ে আছি।’ এ সিনেমায় উর্মি চরিত্রে অভিনয় করবেন মিমি। পর্দায় অতীত-বর্তমানের সঙ্গে লড়াই করতে দেখা যাবে উর্মিকে।

অরিন্দম শীল এই মুহূর্তে ব্যস্থ আছেন ‘মহানন্দা’ সিনেমার শুটিং নিয়ে। বীরভূমের রামপুরহাটে চলছে দৃশ্যধারণ। এ সিনেমার কাজ শেষ করেই ‘খেলা যখন’ সিনেমার কাজ শুরু করবেন অরিন্দম। এমনটাই জানিয়েছেন এক সাক্ষাৎকারে।

অরিন্দম বলেন, ‘মিমিও অনেক দিন ধরে অপেক্ষা করে রয়েছে এই সিনেমার জন্য। মিমি ও অর্জুনের জুটি ছাড়াও এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন নবাগতা সুস্মিতা চট্টোপাধ্যায়। আমার ছবির চরিত্রের সঙ্গে সুস্মিতাকে খুব ভালো মানিয়েছে। এই ছবিতে অনেক চমক আছে।’
বিখ্যাত গায়ক হরিহরণের ছেলে কর্ণ হরিহরণও অভিনয় করবেন ‘খেলা যখন’ সিনেমায়। তাদের সঙ্গে জুন মালিয়াও অভিনয় করবেন। আর থাকছেন অলকানন্দা রায়, অভিনেতা বরুণ চন্দ, অর্ণ মুখোপাধ্যায়সহ অনেকে। চলতি বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবে টিম।

মিমি-অর্জুন জুটির ‘বাপি বাড়ি যা’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে এটি পরিচালনা করেছিলেন সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। একই প্রযোজনা সংস্থার ব্যানারে অর্জুন-মিমি অভিনয় করেছিলেন ‘ক্রিসক্রস’ সিনেমায়। ২০১৮ সালে মুক্তি পাওয়া এ সিনেমাটি পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত।

Related Articles

Leave a Reply

Close
Close