দেশজুড়ে

প্রেমিকা অন্তঃসত্ত্বা; অন্য মেয়েকে বিয়ে করতে গিয়ে প্রেমিক ধরা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির এক ছাত্রীকে (২০) বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ তাকে আটক করেছে। অভিযুক্ত শিঞ্জন রায় ওই একই বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করেন। আজ শিঞ্জনের বৌভাত হওয়ার কথা রয়েছে।

এদিকে ওই ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। তিনি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জের দৈবজ্ঞাঠি এলাকার বাসিন্দা। সোনাডাঙ্গা থানার পেছনে ভাড়া বাসায় থেকে পড়াশুনা করেন।

ওই ছাত্রী বলেন, নগরীর সোনাডাঙ্গার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় পড়াশুনা করেন। গত এক বছর আগে শিঞ্জন তাকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর বিয়ে করার কথা বলে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সে বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

এদিকে শিঞ্জনকে অনত্র বিয়ে দেয়া হচ্ছে এমন সংবাদ পেয়ে তিনি বৃহস্পতিবার রাত ১০টার দিকে মুজগুন্নী আবাসিকের ১৬ নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পান। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে ইজিবাইকে জোর করে তুলে দিতে গেলে স্থানীয়দের নজরে আসে। পরে থানা পুলিশে খবর দিলে তারা দু’জনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক জানান, উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close