বিনোদন

কেউই সত্যিটা লিখবে না, এবার মুখ খুললেন রিয়া সেন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে হেনস্থা করার বিষয়টি এখন আলোচনার কেন্দ্রে। সেই আগুনে ঘি ঢাললেন আয়েশা টাকিয়া। ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে আয়েশা জানিয়েছেন, কাজের জগতে অনেককেই এই হেনস্থার শিকার হতে হয়। তার ক্ষেত্রেও এমন ঘটেছে বলে জানিয়ে।

তিনি লিখেছেন, এই হেনস্থার মুখে পড়লে নিজেকে মূল্যহীন মনে হতে পারে। কিন্তু আমরা প্রত্যেকে খুব দামি আর প্রত্যেকেরই কিছু না কিছু মৌলিকত্ব আছে। একই রকম ঘটনার কথা বলেছেন রিয়া সেনও। রিয়ারও মত, তার প্রতিটি ছবি মুক্তির আগে ইন্ডাস্ট্রিতে নানাভাবে তাকে হেনস্থা করা হত। এর জন্য দায়ী ছিল মিডিয়ার একাংশও।

মুনমুন সেনের মে ও সুচিত্রা সেনের নাতনি রিয়া ইন্ডাস্ট্রির একাংশের আচরণ নিয়ে মুখ খুলেছেন। সোশ্যাল মিডিয়া আসার আগে পাপারাৎজিদের কাজের ধরন নিয়েও মন্তব্য করেছেন তিনি। সম্প্রতি একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে মনের কথা শেয়ার করেছেন বাঙালি কন্যা।

কিছুদিন আগেই এমএক্স প্লেয়ারে তার ওয়েব সিরিজ ‘পতি পত্নী অওর উয়ো’ মুক্তি পেয়েছে রিয়ার। ১৯৯১ সালে ‘বিষকন্যা’ ছবিতে অভিনয়ে অভিষেক করেছিলেন রিয়া। এরপর ২০০১ সালে ‘স্টাইল’ করার পরই জনপ্রিয়তা পান রিয়া।

অভিনেত্রী পাপারাৎজিদের সংস্কৃতি নিয়ে বলেছেন, আগে সোশ্যাল মিডিয়া যখন ছিল না তখন সাংবাদিকরা কোনো সেলিব্রেটি বা জনপ্রতিনিধিকে নিয়ে লিখতেন। ধরুন আমি কোনো পার্টিতে গেলাম তা নিয়ে অনেকেই নেতিবাচক কথা লিখত। অনেকে ভালো কথাও লিখত। কিন্তু আসল সত্যিটা কেউই লিখত না। আমি যাই করতাম তা নিয়েই চর্চা হত। কখনো কখনো এগুলো খুবই উদ্বেগ তৈরি করত।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close