বিনোদন

ফেইসবুকে উষ্ণতা ছড়াচ্ছেন ‘সোহিনী সরকার’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গত বছর সোহিনী সরকার ও তাঁর লিভ-ইন পার্টনার রণজয় বিষ্ণু’র সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। সোশ্যাল মিডিয়া পোস্টে তাঁদের ব্রেক-আপের ইঙ্গিত পাওয়া গেলেও শেষ অবধি আবারও জোড়া লেগেছে রণজয় ও সোহিনীর সম্পর্ক। সোহিনী অবশ্য জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে শেয়ার করে নিলেও ব্রেক-আপ ও প‍্যাচ আপের প্রসঙ্গে মুখ খোলেননি। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন সোহিনী। নিজের স্টাইল নিয়ে যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেন তিনি। তবে ঘরোয়া শাড়িতেই সোহিনীকে মানায় বেশি। তিনি নিজে অবশ্য সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। সম্প্রতি তাঁর আরও একটি ফটোশুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোহিনী ইন্সটাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উর্ধ্বাংশে রয়েছে একটি চোলিসদৃশ টপ। ডিপ নেকলাইনের টপ জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। ক্লিভেজ রয়েছে সামান্য উন্মুক্ত। নিম্নাংশে রয়েছে একটি হাই-থাই স্লিটেড স্কার্ট। স্কার্টের স্লিটে রয়েছে রূপোলি রঙের সিকুইনের স্ট্রাইপ। টপ ও স্কার্টের উপরে রয়েছে একটি গাঢ় নীল রঙের কাফতান শ্রাগ। শ্রাগ জুড়ে রয়েছে রুপোলি রঙের সিকুইনের কারুকার্য। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। উজ্জ্বল মেকআপ করেছেন সোহিনী। চোখে নজর কাড়ছে স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে রাস্ট রঙের লিপস্টিক। হাইলাইটারের ছোঁয়া রয়েছে গালে।

এই পোশাকের সাথে মানানসই সাদা রঙের স্টোন স্টাডেড চেন ইয়ারিং পরেছেন সোহিনী। ডান হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড রাউন্ড ডিজাইনের আংটি। বাঁ হাতে রয়েছে সাদা রঙের স্টোন বসানো কয়েকটি ব্রেসলেট। তবে এটি নিছক ফটোশুট ছিল না। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত বাংলা ফিল্ম ‘আবার বিবাহ অভিযান’-এর রেড কার্পেটে এই পোশাকেই সেজেছিলেন সোহিনী।

‘আবার বিবাহ অভিযান’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোহিনী। গত ২৫ শে মে মুক্তিপ্রাপ্ত কমেডি ঘরানার ফিল্ম ‘আবার বিবাহ অভিযান’ অনেকের মতেই যথেষ্ট অতিরঞ্জিত। কারণ বদলে যাওয়া বাংলা ফিল্মের দর্শকদের কাছে ‘আবার বিবাহ অভিযান’ একটি অযৌক্তিক ফিল্ম।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close