দেশজুড়েপ্রধান শিরোনাম

নামাজ পড়ে এসে মটু-পাতলু কার্টুন দেখা হলো না ৭ বছরের যুবায়েতের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাবার হাত ধরে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত মসজিদে নামাজ পড়তে যায় সাত বছরের যুবায়ের। সে চেয়েছিল মটু-পাতলু কার্টুন দেখতে। কিন্তু মায়ের কথায় বাবার সঙ্গে নামাজে গিয়ে আর ফিরলেন না যুবায়ের।

নামাজে না গিয়ে মটু-পাতলু দেখতে চেয়েছিল যুবায়ের । তার মা বলেছিল, বাবা নামাজে না গেলে আল্লাহ গুনা দিবে। গুনার ভয়ে বাবার হাত ধরে মসজিদে যায় সাত বছরের শিশু।

শুক্রবার নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত মসজিদে এশার নামাজের সময় বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় বাবা ও ছেলে অগ্নিদগ্ধ হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে নেয়া হলে রাত ১টার দিকে যুবায়ের মারা যায়। তখন তার বাবার অবস্থাও ছিল আশঙ্কাজনক।

এদিকে জোবায়েরের মরদেহ তার মায়ের কাছে হস্তান্তরের পর রোববার ভোরে গ্রামের বাড়ি পটুয়াখালীর রাঙ্গাবালীর বাহেরচর গ্রামে এসে পৌঁছায়। মরদেহ দাফনের প্রস্তুতিকালে খবর আসে, তার বাবা জুলহাসও মারা গেছেন।

সকালে বাড়ির উঠোনে স্বামী-সন্তানহারা রাহিমা বেগমকে মাটিতে লুটিয়ে বিলাপ করতে দেখা গেছে। একমাত্র উপার্জনক্ষম ছেলে ও নাতির শোকে বাকরুদ্ধ হয়ে পড়ে আছেন জুলহাসের মা।

এ সময় আহাজারি করে রাহিমা বেগম বলছিলেন, স্বামী-ছেলে সব হারিয়েছে সে। তার আর কেউ রইল না।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close