জীবন-যাপনদেশজুড়ে

বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফরিদপুরের নগরকান্দায় বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, উপজেলার কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের মুন্নু মাতুব্বরের ছেলে আনিস মাতুব্বর (২৯) একই গ্রামের জলিল ফকিরের ছেলে শাহিন ফকিরের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে মাস খানেক আগে ভাগিয়ে নিয়ে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সঙ্গে শাহিন ও তার ভাই রিপন কথা বচসা হয়। দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে আনিসের পিতা মুন্নু মাতুব্বরকে সমর্থন দিয়ে স্থানীয় ওয়াদুদ মাস্টার ও শাহিনের পিতা জলিল ফকিরকে সমর্থন দিয়ে স্থানীয় সাহেদ আলীর সমর্থকেরা দেশীয় অস্ত্র, ঢাল, সড়কি, ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই পক্ষের মধ্যে প্রায় ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনায় অন্তত ১২ জন আহত হয়।

এ ব্যাপারে কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা খান এর সত্যতা নিশ্চিত করে বলেন, কফাই বালিয়া গ্রামে সংঘর্ষের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় দুই পক্ষের মাতুব্বর ও সমর্থকদের বুঝিয়ে সবাইকে শান্ত করার চেষ্টা করি।

এ বিষয়ে নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close