দেশজুড়ে

কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজশাহী নগরীতে ফারদিন ইসনা আশারিয়া রাব্বি (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৬ আগস্ট) ভোরে নগরীর বর্ণালীর মোড়ে ড্রেনের পাশে এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি রাজশাহী সিটি কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্র ও দিনাজপুরের পার্বতীপুর থানার মমিনপুর গ্রামের মোজ্জাফর আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রাব্বি সম্ভবত বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিল। ফজরের আজানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ভোর ছয়টার দিকে খবর পেয়ে রাব্বির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়। রাব্বির মাথার উপরে দেশীয় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, রাব্বির বাড়ি যাবার কথা আগেই তার পরিবারের সদস্যদের জানিয়েছিল। বর্ণালীর মোড় এলাকার ছাত্রাবাস থেকে ভোরে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিল সে। এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। এরপর থেকে পরিবারের সদস্যরা বারবার ফোন করলেও তাকে পায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের।

Related Articles

Leave a Reply

Close
Close