দেশজুড়ে

হিলিতে ফেনসিডিল-ইয়াবা ও হেরোইনসহ আটক ৯

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দিনাজপুরের হিলিতে পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল, ইয়াবা ও হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত পলাতক ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত ব্যক্তিরা হলো, হিলির দক্ষিণবাসুদেবপুর গ্রামের মৃত আমীর হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৪৭), তার স্ত্রী খাদিজা বেগম (৪০), একই এলাকার নিয়াত আলীর ছেলে সোহাগ আলী (২৪), নিয়াজ আলীর ছেলে হানিফ উদ্দিন (২২), কাকরাপালি গ্রামের মৃত মোশারোফ হোসেনের ছেলে মোবারোক হোসেন (৬৫), রিকাবি গ্রামের আন্তাজ আলীর ছেলে মনিরুল ইসলাম (২৯), চেংগ্রামের আজিবরের ছেলে শাহিনুর ইসলাম (৪২), বিশাপাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে ইনছান আলী (৪১), সিপিরোডের মৃত নারায়ণ মহন্তের ছেলে কনক কুমার মহন্ত (২৫)।

ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর রাতে হিলি সীমান্তের দক্ষিণবাসুদেবপুর এলাকার গোলাম মোস্তফার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় তার ড্রেসিন টেবিলের ড্রয়ার থেকে ১শ’ পিস ইয়াবা ও ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এঘটনায় গোলাম মোস্তফা ও তার স্ত্রী খাদিজা বেগমকে আটক করা হয়।

এছাড়াও পৃথক অভিযান চালিয়ে ১শ’ বোতল ফেনসিডিলসহ সোহাগ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অপরদিকে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক ৬ আসামিকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের সকলকে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close