বিনোদন

বাপ্পা মজুমদারের সাথে ‘ডাক্তার নওশাবা’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘বাপ্পা মজুমদার দেশসেরা মিউজিশিয়ান’ আর ‘কাজী নওশাবা একজন ডাক্তার’। এমনই এক চিত্রনাট্য নিয়ে নির্মিত হচ্ছে শিরোনামহীনের একটি মিউজিকভিডিও। ‘কাশ ফুলের শহর দেখা’ শিরোনামের নতুন এ গানে দেশবাসী দেখা পাবে এ দুজনের।

গানটি শিগগিরই শিরোনামহীনের ইউটিউব চ্যানেলে প্রচারিত হতে যাচ্ছে। সম্প্রতি গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হলো। গানের কথাগুলো মিউজিক ভিডিওতেও প্রতিফলিত হয়েছে। যে ভিডিওতে পারফর্ম করেছেন অভিনেত্রী কাজী নওশাবা। বিশেষ চমক হিসেবে ভিডিওতে হাজির হয়েছেন আরেক জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদারও।

কাজী নওশাবা বলেন, শিরোনামহীনের গানের দারুন ভক্ত আমি। তাদের গান শুনে প্রেরণা পাই, জীবনকে নতুনভাবে উপলব্দি করি। সেই শিরোনামহীনের গানের একটা পার্ট হলাম আমি। এটা আমার জন্য দারুন এক অভিজ্ঞতা।’

নতুন গান নিয়ে শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য ও বেইজ গিটারিস্ট জিয়াউর রহমান জিয়া বলেন, ‘শান্তির আহ্বান নিয়ে আমাদের এ গান। প্রতিটি গান প্রকাশের আগে শিরোনামহীনের দীর্ঘ প্রস্তুতি থাকে। নতুন বছরের শুরুতেই ‘কাশ ফুলের শহর দেখা’ প্রকাশ করতে যাচ্ছি আমরা।’

গানটিতে মডেল হিসেব শিরোনামহীনের সদস্যদেরও দেখা যাবে। শিল্পীদের শুটিং পার্ট বেশ আগেই ধারণ করা হয়েছে বলে জানান জিয়াউর রহমান জিয়া । বরাবরের মতো এ গানটির কথাও তারই লেখা। সুর করেছেন কাজী শাফিন আহমেদ।

বুধবার ঢাকায় গানটির ভিডিওর এক অংশের শুটিং হয়। সেখানেই বাপ্পা মজুমদার ও নওশাবা অংশ নেন। বৃহস্পতিবার গানটির ভিডিওর দৃশ্য ধারণ শেষ হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close