খেলাধুলাপ্রধান শিরোনাম

বাবার সঙ্গে ঈদের নামাজে সাকিব আল হাসান

ঢাকা অর্থনীতি ডেস্ক: নিজ জেলা মাগুরায় ঈদ কাটাচ্ছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (২২ এপ্রিল) মাগুরা শহরের নোমানী ময়দান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বাবার সাথে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। নামাজ শেষে তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিন সকাল ৯টায় নোমানী ময়দানে শুরু হয় ঈদের জামাত। যাতে অংশ নেন সাকিব আল হাসান, সাকিবের বাবা মাশরুর রেজা, জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, পৌর মেয়র খুরশিদ হাদয়ারসহ বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ। জামাত পরিচালনা করেন মাগুরা কেন্দ্রীয় মসজিদের হাফেজ মাওলানা মুফতি হাবিবুর রহমান। ঈদের নামাজ শেষে দেশের শান্তি কামনায় মোনাজাত করা হয়। এরপর জেলা প্রশাসকসহ উপস্থিত মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সাকিব।

সর্বশেষ ২০১৭ সালে সাকিব মাগুরায় ঈদ করেছেন। ৬ বছর পর আবারও তিনি মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে গেলেন বাবা-মায়ের সঙ্গে ঈদ পালনে। গত বৃহস্পতিবার তিনি বাড়ি পৌঁছান। এরপর বন্ধুদের সঙ্গে বাইকযোগে ঘুরে বেড়িয়েছেন। তবে ঈদের ছুটিতে সাকিব কাছে পাচ্ছেন না তার স্ত্রী উম্মে শিশির এবং তিন সন্তানকে। তারা সবাই আছেন যুক্তরাষ্ট্রে। জানা গেছে, মাগুরায় ঈদ করা শেষে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন সাকিব।

Related Articles

Leave a Reply

Close
Close