আমদানি-রপ্তানীপ্রধান শিরোনামশিল্প-বানিজ্য

রফতানি-আমদানিতে সমস্যা হলে সরাসরি অভিযোগ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আমদানি ও রফতানির প্রধান নিয়ন্ত্রকের কার্যালয়ে সেবা নিতে এসে সমস্যায় পড়লে সরাসরি অভিযোগ করার ব্যবস্থা নিশ্চিত করেছে বাণিজ্য মন্ত্রণালয়। এ ধরনের অভিযোগ শুনে তাৎক্ষনিক সমাধানের জন্য দুজন কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হয়েছে।

এরা হলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব তানভীর আহমেদ। যার মোবাইল নম্বর ০১৭১১২৮২১৮৮ এবং ই-মেইল admn5@mincom.gov.bd। তানভীর আহমেদকে সকাল ৯ টাকা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযোগ জানানো যাবে।

বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ জালাল উদ্দিন। যার মোবাইল নম্বর ০১৭১১০৪৪৪৬৫ এবং ই-মেইল- dsbudget@mincom.gov.bd। জালাল উদ্দিনকে বিকাল ৪ টা থেকে রাত ১০টা পর্যন্ত অভিযোগ জানানো যাবে।

সোমবার (০৭ সেপ্টেম্বর) এ সংক্রান্ত একটি অফিস আদেশ জরি করেছে বাণিজ্য মন্ত্রণালয়।

আদেশে বলা হয়, বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন আমদানি ও রফতানি প্রধান নিয়ন্ত্রকের কার্যালয়ের আইআরসি, ইআরসি, সি.পি, আই.পি এবং যৌথমূলধন কোম্পানি ও ফার্মের পরিদফতরের রেজিস্ট্রেশন, শেয়ার হস্তান্তর সেবা সংক্রান্ত কার্যক্রম বিষয়ে কোনও ব্যক্তি, প্রতিষ্ঠান এবং সেবা গ্রহণকারী কোনও সমস্যার সম্মুখীন হলে উদ্ভূত সমস্যাটি বাণিজ্য মন্ত্রণালয়ের ২ কর্মকর্তার মধ্যে যে কোনও একজনকে অবহিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close