প্রধান শিরোনামবিশ্বজুড়ে

বাম পায়ে গুরুতর চোট, ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে মমতা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে আহত হন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁ-পায়ের গোড়ালির হাড়ে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। পায়ের পাতা, ডান হাত, গলা এবং ডান কাঁধেও চোট রয়েছে বলে জানিয়েছেন ভারতের এসএসকেএম হাসপাতালের চিকিৎসক মণিময় বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার (১১ মার্চ) ভারতের বাঙুর হাসপাতালে এমআরআই করে ফের এসএসকেএম হাসপাতালে আনার পর মেডিকেল বুলেটিনে এ কথা জানিয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, মুখ্যমন্ত্রীর পায়ে প্লাস্টার করা হয়েছে। আপাতত তাকে ৪৮ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে। বৃহস্পতিবার ফের তার সিটি স্ক্যান হওয়ার কথা রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

আনন্দবাজার জানায়, বুধবার (১০) নন্দীগ্রামে পড়ে গিয়ে আঘাত পাওয়ার পর মুখ্যমন্ত্রী মমতাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে একাধিক পরীক্ষা ও প্রাথমিক চিকিৎসার পর সিদ্ধান্ত হয়, তার এমআরআই করানো হবে। সেই অনুযায়ী তাকে নিয়ে যাওয়া হয় ভারতের বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সে। সেখানে এমআরআই করার পর রাত ১টায় ফের আনা হয় এসএসকেএম হাসপাতালে।

মততার অভিযোগ নন্দীগ্রামের রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বের হওয়ার সময় চার-পাঁচজন মানুষ তাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে মাথা, কপাল এবং পায়ে আঘাত পান তিনি। পরে প্রচার বন্ধ রেখেই কলকাতায় ফিরে আসেন তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close