দেশজুড়ে

আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফিরে গাছ চাপায় মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘বুলবুল’ ধেয়ে আসছে বলে মহাবিপদ সংকেতের পরিপ্রেক্ষিতে শনিবার (৯ নভেম্বর) দিনগত রাতে স্বজনদের সঙ্গে সাইক্লোন শেল্টারে আশ্রয় নেন প্রমীলা মণ্ডল (৫২)। রোববার (১০ নভেম্বর) সকাল হলে ঘর দেখতে যান তিনি। কিন্তু বাড়িতে যেন মৃত্যু ডেকে নিয়েছে তাকে। প্রচণ্ড ঝড়ের মধ্যে গাছ উপড়ে পড়ে তার ওপর, এতে প্রাণ হারান প্রমীলা।

সকাল সাড়ে ৯টার দিকে খুলনার দাকোপ উপজেলার দক্ষিণ দাকোপ গ্রামের বাসিন্দা প্রমীলার এমন মর্মান্তিক মৃত্যু হয়। তিনি ওই গ্রামের সুভাষ মণ্ডলের স্ত্রী।

দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল ওয়াদুদ সংবাদমাধ্যমকে জানান, রাতে প্রমীলা দক্ষিণ দাকোপ সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টারে ছিলেন। সকাল ৯টা-সাড়ে ৯টার দিকে নিজের বাড়িতে যান তিনি। সেসময় একটি গাছ তার উপরে পড়লে প্রাণ হারান প্রমীলা।

এদিকে, ঝড়ের আঘাতে খুলনা নগরসহ জেলার বিভিন্ন এলাকাজুড়ে বিধ্বস্ত হয়েছে এক হাজারেরও বেশি ঘরবাড়ি। ভারী বর্ষণের কারণে পানিতে তলিয়ে গেছে মাছের ঘের ও ফসলি জমি। জলাবদ্ধতা তৈরি হয়েছে বহু এলাকায়। তার আগে থেকে বিদ্যুৎহীন হয়ে পড়েছে খুলনা। এজন্য ঝড়কবলিত খুলনাবাসী পড়েছে আরও দুর্ভোগে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close