ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

বাসের নিচে চাপা পড়েছিল দুই লাশ

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ার প্রায় ২৪ ঘন্টা পর দূর্ঘটনা কবলিত বাসের নিচ থেকে ২ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে দূর্ঘটনাস্থল ধামরাইয়ের বালিথা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশের ডোবা থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যার দিকে আরিচা থেকে ঢাকা গামী যাত্রীসেবা নামের ওই বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে মহাসড়কের পাশে ডোবায় পড়ে উল্টে যায়।

নিহতরা হলেন ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকার শাহজাহান মিয়ার মেয়ে মুক্তা আক্তার। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন এবং মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার রুয়াইল এলাকার সোবহান মির্জার ছেলে আব্দুল বাতেন। তিনি ওই বাসের কন্ট্রাক্টর ছিলেন।

ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা সোহেল রানা জানান, গতকাল বাসটি নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার পাশে ডোবায় পরে যায়। ডোবার মধ্যে পানি থাকায় ও রাত হওয়াতে বাসটি রেকার দিয়ে উঠানো সম্ভব হয় নি। পরে আজ সকাল থেকে উদ্ধারের কাজ শুরু করা হয়। সন্ধ্যার দিকে বাসটি উঠানোর পরই মুক্তা আক্তারের মরদেহ ভেসে উঠে। পরে ডোবায় তল্লাশি চালিয়ে বাসের কন্ট্রাক্টর বাতেনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ দুটি গোলড়া হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close