দেশজুড়ে

চাকরির জন্য এসপিকে ঘুষ দেওয়ার চেষ্টা, আটক ১

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কনস্টেবলের চাকরির জন্য নড়াইলের পুলিশ সুপারকে (এসপি) ঘুষ দেওয়ার চেষ্টায় নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন এ কথা জানান। এ সময় পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ পুলিশের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন,‘প্রায় এক সপ্তাহ আগে নড়াইল সদর উপজেলার চাঁচড়া গ্রামের নুরুল ইসলাম আমাকে একটি জার্সি উপহার দিতে আমার অফিসে আসেন। রাতে বাসায় গিয়ে দেখি জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই। বৃহস্পতিবার (২৭ জুন) রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সঙ্গে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেওয়ার অভিযোগে আটক করা হয়। এর মধ্যে এক হাজার টাকার নোটের পাঁচ লাখ এবং পাঁচশ টাকার নোটের দুই লাখ টাকা রয়েছে। এছাড়াও তার কাছ থেকে একটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার আরও জানান, নড়াইলে পুলিশের কনস্টবল পদে ঢুকতে কোনও টাকা বা ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরণ করেছি, যাতে জনগণ সচেতন হয়। আপনাদের মাধ্যমে জনগণকে বলতে চাই যোগ্যতানুযায়ী চাকুরি হবে। কোনও ধরণের দুর্নীতির প্রশ্রয় দেওয়া হবে না।

Related Articles

Leave a Reply

Close
Close