দেশজুড়েপ্রধান শিরোনাম

বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতি, ডাকাত আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গোপালগঞ্জে বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় ২ জন আহত হয়েছেন। গ্রামবাসী ধাওয়া করে এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে জেলার মুকসুদপুরে এ ঘটনা ঘটে। আটক ডাকাত হাসান আলী ফরিদপুর জেলার কোতোয়ালি থানার রগুনাথপুর গ্রামের বাবর আলীর ছেলে।

বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির জামাতা মো. আহসান মুন্সি সংবাদমাধ্যমে জানান, রাতে (সোমবার) অস্ত্রধারী এক দল ডাকাত আমার শ্বশুরবাড়িতে গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর রাম দা আমার শাশুড়ির গলায় ধরে ঘরের সবাইকে জিম্মি করে ফেলে। তারা ঘরে থাকা আড়াই লাখ টাকা, প্রায় ৮ ভরি স্বর্ণসহ অন্যান্ন মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতরা পালিয়ে পাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে হাসান আলি নামে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে মুকসুদপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

ডাকাতির সময় ডাকাতের আক্রমণে বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহমেদ রিয়াজ লিমন আহত হয়। তাদের চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তরা টাকা এবং মালামাল লুটের যে অভিযোগ করছে তা নিয়ে সন্দেহ আছে। যে ডাকাত ধরা পরেছে সে স্বীকার করেছে যে তার কয়েকটি কাপড় নিয়েছে। আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close