প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

তুরাগ নদে ট্যাক্সিক্যাব: চালকের পরিচয় মিলেছে, সন্ধান মেলেনি

নিজস্ব প্রতিবেদক: সাভারের আমিনবাজার সালেহপুর ব্রীজে তুরাগ নদীতে পড়ে যাওয়ার ১৩ ঘন্টা পরও প্রাইভেট কারটি উদ্ধার সম্ভব হয়নি। ফায়ার সার্ভিসের ডুবরি দলের উদ্ধার কাজ চলছে। তীব্র স্রোতের কারনে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

সোমবার ( ২২ জুলাই) সকালে ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আনোয়ারুল ইসলাম জানান, ডুবরি দলের ৭ সদস্য কাজ করছেন। তবে এখন পযন্ত ট্যাক্সিক্যাব বা চালকের কোন সন্ধান পাওয়া যায়নি।

এদিকে প্রাথমিকভাবে চালক ও গাড়িটির মালিকানা পরিচয় পাওয়া গেছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের এক্সিও ২০১২ মডেলের গাড়ি এবং চালকের নাম জিয়াউর রহমান, বাড়ি ফরিদপুরের বোয়ালমারিতে।

এ বিষয়ে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের উপপরিচালক ফজলুল হক জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে আসি। চালক জিয়াউর রহমান সাভার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। তবে ট্যাক্সিক্যাবে যাত্রী ছিলেন কিনা এই বিষয়ে নিশ্চিত নই। আমাদের গাড়িতে জিপিএস ছিল। সর্বশেষ লোকেশন দেখেছি সাভার থেকে ঢাকার দিকে রওনা দিয়েছে। আর তারপর গাড়ি আর ডিপোতে ফিরে যায়নি। সাধারণত রাত ১২ টার মধ্যেই আমাদের সকল গাড়ি ডিপোতে ঢুকে যায়। আর ড্রাইভারের মোবাইল নাম্বার বন্ধ থাকায় আমরা মোটামুটি নিশ্চিত যে আমাদের গাড়িটিই এখানে দূর্ঘটনায় পড়েছে।

উল্লেখ্য, গতকাল (২১ জুলাই) রাত ৮ টার দিকে ঢাকাগামী হলুদ রঙের একটি প্রাইভেট কার ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজার সালেহপুর ব্রীজ এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে তুরাগ নদীতে পড়ে যায়। ঘটনার পর রাত থেকে প্রাইভেটকারটি উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

Related Articles

Leave a Reply

Close
Close