আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

বিনামূল্যে করোনার টিকা পাবে দেশের জনগন; ত্রাণ প্রতিমন্ত্রী (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: করোনার ভ্যাকসিন সংগ্রহের জন্য দেশের স্বাস্থ্য মন্ত্রনালয় সকল প্রস্তুতি চুড়ান্ত করেছে। পাশপাশি প্রধামন্ত্রীর নির্দেশ মতে, দেশের জনগণ বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবে বলে জানিয়েছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান।

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে আশুলিয়ার নবীনগর এলাকার জয় রেস্তোরাঁর সামনে নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের সংবর্ধণা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী আরও বলেন, সব মিলিয়ে গত দিন গুলোতে যেভাবে করোনা মোকাবেলা করেছে বাংলাদেশ, আরও বেশি সক্ষমতা অর্জনের ফলে করোনার দ্বিতীয় ঢেউটি আরও সফলবাবে করোনা মোকাবেলা করার নির্দেশনা প্রধানমন্ত্রী ও স্বাস্থমন্ত্রী দিয়েছেন। হাসপাতাল গুলোকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন। বিভাগীয় যে সকল জেলা হাসপাতাল গুলোতে সেন্ট্রাল অক্সিজেন লাইন নাই সেগুলোতে অক্সিজেন নিশ্চিত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যেই অনেক জেলা ও উপজেলা হাসপাতাল গুলোতে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করা হয়েছে। হাসপাতাল গুলোতে ভ্যান্টলেটরের সংখ্যা বাড়ানো হয়েছে, হাইফ্লো অক্সিজেন মেশিনেরও সংখ্যা বাড়ানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা ২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুল আলমসহ নব গঠিত আশুলিয়া থানা আওয়ামীলীগ কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলামসহ আরও অনেকে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close