দেশজুড়েপ্রধান শিরোনাম

বিপুল পরিমাণ ইয়াবা পাচারকালে স্বামী-স্ত্রীসহ ৩ মাদকব্যবসায়ী গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট পাচারকালে স্বামী-স্ত্রীসহ তিন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে আনুমানিক ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা। এছাড়া ইয়াবা পাচারে ব্যবহৃত নোয়া মাইক্রোবাস এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। মঙ্গলবার (১৮ আগস্ট) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকায় ওই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ ওই ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। বুধবার জেলা পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসপি সৈয়দ নূরুল ইসলাম এই তথ্য জানান।

আসামিরা হলেন– নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন আজগর (৩২), তার স্ত্রী সনিয়া (২৮) এবং লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের নেসার আহমেদের ছেলে মাহাবুব আলম (২৮)।

প্রেস ব্রিফিংয়ে এসপি জানান, গোপন সংবাদে অভিযান চালানোর সময় বিকাল আনুমানিক ৩টায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি মাইক্রোবাসে থাকা দুই পুরুষ এবং এক নারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা ইয়াবার পাচারের কথা স্বীকার করে। পরে তারাই মাইক্রোবাসের ভিতরে সিটের নিচে কার্টুনে লুকিয়ে রাখা স্কচটেপ আটকানো ওই ইয়াবা ট্যাবলেট বের করে দেয়।

তিনি আরও জানান, আসামিরা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা কিনে বিভিন্ন রুট ব্যবহার করে ঢাকা শহরের বিভিন্ন স্থানে পাইকারী মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে।

অভিযানে অংশ নেন– ডিবির পুলিশ পরিদর্শক ইকতিয়ার উদ্দিন এবং পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস প্রমুখ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close