দেশজুড়ে

বিমানের ধাক্কায় গরুর মৃত্যু, অবশেষে বাউন্ডারির কাজ শুরু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দরের সীমানা প্রাচীর নির্মাণের কাজ শুরু করা হয়েছে। সম্প্রতি বিমানের ধাক্কায় ২টি গরু মারা যাওয়ার ঘটনার পর অরক্ষিত বিমানবন্দরের বাউন্ডারির কাজ শুরু করেছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার নতুন প্রাচীর নির্মাণের কাজ শুরু করা হয় ।

বিমানবন্দর সংস্কার কাজের প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ ইউনুস ভূঁইয়া বলেন, বিমানবন্দরে সীমানা প্রাচীর নির্মাণের কাজ শুরু হয়েছে। বিমানবন্দর সীমানা আর অরক্ষিত থাকবে না।

বিমানবন্দরের সহকারী পরিচালক রাকেশ ঘোষ বলেন, বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থাপনা সরেজমিনে পরিদর্শন করেছেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের মেম্বার সিকিউরিটি গ্রুপ ক্যাপ্টেন আবু সালেহ মাহমুদ মান্নাফি। পরে তিনি কিছু নির্দেশনা দিয়েছেন। সেভাবে কাজ শুরু হয়েছে।

বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ হানিফ বলেন, রানওয়েতে যারা এপিবিএন-আনসার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন তাদের আরও বেশি সচেতন হতে হবে। তাদের অবহেলায় যেন কোনো দুর্ঘটনা না ঘটে সে ব্যাপারে সজাগ থাকতে হবে।

বিমানবন্দরের ব্যবস্থাপক গোলাম মোর্তুজা হোসেন সীমানা প্রাচীর নির্মাণের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিমানবন্দরের পূর্বদিক থেকে নতুন প্রাচীর নির্মাণের কাজ শুরু হয়েছে। বিমানবন্দর সীমানা আর অরক্ষিত থাকবে না।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close