প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বিএনপি এখন হেফাজতের ওপর ভর করেছে; ওবায়দুল কাদের (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন হেফাজতের জালাও পোড়াও এর রাজনীতির ওপর ভর করেছে বলে, মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) দুপুরে এক ভিডিও কনফারেন্সে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজারের ৮ লেনের দ্বিতীয় সেতু নির্মান প্রকল্পের উদ্বোধনকালে এ কথা বলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় তিনি আরও বলেন, জনগণের সম্পৃক্ত ছাড়া এদেশে কোন আন্দোলন সফল হয়নি, পৃথিবীর কোথাও হয়নি। দেশে আন্দোলনের কোন পরিস্থিতিও বিরাজমান নেই। সে কারণে বিএনপি বারবার ডাক দিয়েও সাড়া পাচ্ছেন না। আবার তাদের নেতিবাচক রাজনীতির কারণেও বিএনপির আন্দোলনে মানুষ সাড়া দিচ্ছেন না। কারণ তাদের আন্দোলন মানেই মানুষ মনে করে আগুন সন্ত্রাস, তাদের আন্দোলন মানেই জ্বালাও পোড়াও। এবং সে কারণেই তারা সারা পাচ্ছেন না। তারা একের পর এক আন্দোলনে ব্যর্থ হয়ে তারা হেফাজতের রাজনীতির সন্ত্রাসের ওপর তারা ভর করেছে।

মন্ত্রী আরও বলেন ‘বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত। যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার, ষড়যন্ত্র আর আগুন সন্ত্রাস। বিএনপি’র এখন রাজনৈতিক আইসোলেশন দরকার বলে মনে করেন জনগণ।’

প্রসঙ্গত, ২৩৩ মিটার দৈর্ঘ্য ও ৩৪.১৫ মিটার প্রস্থ সেতুটির এ প্রকল্পের প্রাক্কলিত ব্যয় ২১৯.৪৫ কোটি টাকা, চুক্তিমূল্য ১৯৯.৫০ কোটি টাকা। ২০২১ সালের ০২ ফেব্রুয়ারি থেকে ২০২৩ সালের ০১ ফেব্রুয়ারির মধ্যে এ প্রকল্প বাস্তবায়িত হবে। ৫ টি স্প্যান বিশিষ্ট এ সেতুর জন্য ১৫০০ মিটার এপ্রোচ সড়ক নির্মাণ করা হবে।

উদ্বোধনকালে সড়ক ও জনপথের কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনসহ সাভার উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close