বিনোদন

‘বিলাসবহুল গাড়িতেই মাদক সরবরাহ করতেন পরীমনি’

ঢাকা অর্থনীতি ডেস্ক:চিত্রনায়িকা পরীমনি অবৈধভাবে মাদক সংরক্ষণ করার পাশাপাশি তার বিলাসবহুল গাড়িতে বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতেন। আদালতে দেয়া সিআইডির অভিযোগপত্রে এসব তথ্য উঠে এসেছে।
ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআইডির দেয়া অভিযোগপত্রে বলা হয়, পরীমনি লাইসেন্স ছাড়াই মাদক সংরক্ষণ ও নিয়ন্ত্রণ করতেন এমন অভিযোগের সত্যতা পেয়েছেন সিআইডির তদন্ত কর্মকর্তা। এছাড়া, পরীমনিকে গ্রেপ্তারের সময় উদ্ধার করা মাদক নিয়েও সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি এই চিত্রনায়িকা।

ঢাকার বোটক্লাবে গিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হওয়ার পর মাদকের মামলায় গ্রেপ্তারসহ নানা কর্মকাণ্ডে এখনো আলোচনায় রয়েছেন পরিমনি। জনপ্রিয় এ নায়িকার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাকে আটক করে র‌্যাব। মাদকের এ মামলার দুই মাস পর আদালতে অভিযোগপত্র জমা দেয় সিআইডি। রবিবার অভিযোগপত্র গ্রহণ করে মামলাটি বিচারিক আদালতে পাঠানোর আদেশ দেন ম্যাজিস্ট্রেট।

পরীমনি অবৈধভাবে মদ, এলএসডি ও ভয়ংকর মাদক আইসসহ নানা উপকরণ তার বাসায় রাখতেন, এমন অভিযোগের সত্যতা উঠে আসে অভিযোগপত্রে। এসব মাদক সংগ্রহ ও সরবরাহে তার বিলাসবহুল গাড়িটি ব্যবহার করতেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান। তবে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলছেন, অভিযোগপত্র না পাওয়ায় পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া যাচ্ছে না।

পরীমনির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় রাষ্ট্রপক্ষে ১৯জনকে সাক্ষী করা হয়েছে। আর অভিযোগ প্রমাণিত হলে এ মামলায় ৫ বছরের সাজা হতে পারে চিত্রনায়িকা পরীমনির।

খুলেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হল। মুখরিত ক্যাম্পাসে নানা আয়োজনে শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জাহিদ হাসান সাকিল,এটিএন নিউজ,সাভার।

Related Articles

Leave a Reply

Close
Close