দেশজুড়েপ্রধান শিরোনাম

কুমিল্লায় নিখোঁজের ৫ দিন পর ধান খেত থেকে যুবকের লাশ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুমিল্লার চান্দিনায় নিখোঁজের পাঁচদিন পর ধান খেত থেকে সুজন চন্দ্র সরকার (২৫) নামে এক যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ। বুধবার চান্দিনা উপজেলার ডুমুরিয়া ও দোবারিয়া গ্রামের ধান খেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুজন চন্দ্র সরকার কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের ক্ষিতিশ চন্দ্র সরকারের ছেলে। তিনি পেশায় কাঠ মিস্ত্রি।

নিহতের বড় ভাই যুবরাজ সরকার জানান- শুক্রবার বিকেলে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটি করে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। আমরা আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজ নিয়েছি কোথাও পাইনি। বুধবার সকালে লোক মারফত শুনতে পাই দোবারিয়া ধান খেতে লাশ পাওয়া গেছে। আমরা সেখানে গিয়ে দেখি আমার ভাইয়ের মরদেহ অর্ধগলিত।

চান্দিনা থানার এস.আই মনিরুল ইসলাম চৌধুরী জানান- কেরনখাল ইউনিয়নের ডুমুরিয়া গ্রাম ও বাড়েরা ইউনিয়নের দোবারিয়া গ্রাম দুইটি পাশপাশি। নিহতের বাড়ি থেকে ৫শ গজের মধ্যেই দোবারিয়া গ্রামের ওই ধান খেতটি। ওই জমির মালিক আনোয়ার মেম্বার শ্রমিক দিয়ে ধান কাটার সময় তার ক্ষেতে অর্ধগলিত মরদেহ দেখে থানায় খবর দেয়। আমরা গিয়ে মরদেহ উদ্ধার করি।

চান্দিনা থানার ওসি শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান- প্রাথমিক তদন্তে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close