বিনোদন

বাংলাদেশে মুক্তি পাচ্ছে জয়ার ‘রবিবার’

ঢাকা অর্থনীতি ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বাংলাদেশের জয়া আহসান। অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় দেখা যাবে এই নতুন জুটিকে। সিনেমাটি কলকাতার সিনেমা হলে আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে।

এবার জানা গেলো, সব ঠিক থাকলে আগামী ৩ জানুয়ারি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘রবিবার’। সাফটা চুক্তির মাধ্যমে সিনেমাটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন  এ তথ্য নিশ্চিত করেছেন।

অনন্য মামুন বলেন, গেল (১৯ ডিসেম্বর) আমরা সিনেমাটি বাংলাদেশে মুক্তির অনুমতি পেয়েছি। চলতি সপ্তাহে ‘রবিবার’ সেন্সরে জমা পড়তে পারে। সব ঠিক থাকলে আমরা সিনেমাটি ৩ জানুয়ারি বাংলাদেশে মুক্তি দিতে চাচ্ছি।

জানা গেছে, এক সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। সিনেমায় জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায়, যা আর একত্র হওয়া হয়ে উঠেনি। হঠাৎ একদিন রবিবারে তাদের সঙ্গে দেখা হয়। সিনেমাটিতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। সিনেমাটি প্রযোজনা করেছে সংস্থা ইকো এন্টারটেইনমেন্ট।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close