প্রধান শিরোনামবিনোদন

সুশান্তকে সিনেমায় না নেওয়ার কারণ জানালেন বানশালি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মাত্র ৩৪ বছর বয়সেই জীবনের মায়া কাটিয়ে চলে গেছেন বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন মুম্বাইয়ে নিজ বাড়িতে থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার কর পুলিশ। তার মৃত্যুতে শোকের চাদরে ঢাকা পড়েছে গোটা বলিউড। তার মৃত্যু তদন্ত চলছে এখনো।

পুলিশ এরই মধ্যে বলিউডে নামি প্রযোজক থেকে শুরু করে, সুশান্তের অনেক ঘনিষ্ঠজনের বয়ান দিয়েছেন। সেই ধারাবাহিকতায় সোমবার টানা ৩ ঘণ্টা ধরে বলিউডের খ্যাতিমান নির্মাতা সঞ্জয় লীলা বানশালিকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বানশালির একটি সিনেমাতে সুশান্তর অভিনয় করার কথা প্রায় চূড়ান্ত হওয়ার পরও সেই ছবি থেকে বাদ পড়েছিলেন অভিনেতা। এরপর আর নিজের কোনো ছবিতেই সুশান্তকে নেননি তিনি। কী কারণে সুশান্তকে এড়িয়ে চলতেন সঞ্জয় লীলা বানশালি? পুলিশের কাছে এই বিষয়েও মুখ খুলেছেন তিনি।

পুলিশের জিজ্ঞাসাবাদের সময় সঞ্জয় লীলা বানশালি বলেন, সুশান্তকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন নিজের ছবিতে। তবে সুশান্ত ব্যস্ত থাকায় তার প্রস্তাব ফিরিয়ে দেন। শুধু তাই নয়, অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তির কারণেও সুশান্ত তার প্রস্তাব ফিরিয়ে দেন।

তিনি বলেন, ‘ আমি কখনওই নিজের ছবি থেকে সুশান্তকে বাদ দিতে চাইনি। তবে সুশান্ত আমার প্রস্তাব ফেরানোর জন্য আর পরে নতুন করে অভিনয়ের প্রস্তাব দেয়নি ওকে।’

এদিকে যশরাজের সঙ্গে সুশান্তের কী কী চুক্তি হয়েছিল এবং কাজ কতদূর হয়, সে বিষয়ে আবারও ওই সংশ্লিষ্ট সংস্থার কাস্টিং ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close