বিশ্বজুড়ে

বিয়ের মঞ্চে হাতে-পায়ে ব্যান্ডেজ আর শর্টস পরে বিয়ে করলেন বর

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ইন্দোনেশিয়ায় দেখা গেলো অদ্ভুত এক দৃশ্য। বিয়ের মঞ্চে জমকালো পোশাকের বদলে শর্টস পরে ব্যান্ডেজ বেঁধে স্লিংয়ে হাত ঝুলিয়ে বসে আছেন বর। ইচ্ছাকৃতভাবে তিনি এসব কিছু করেননি। বরং কিছুটা হাস্যরস সৃষ্টি করা এই ঘটনার পিছনে লুকিয়ে আছে একটি মোটরসাইকেল দুর্ঘটনা। তাই বাধ্য হয়েই তাকে এই অদ্ভুত পোশাকে বিয়ে করতে আসতে হয়েছে।

বিয়ের পরপরই বর-কনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। বুধবার (৭ এপ্রিল) এসব খবর দিয়েছে টাইমস নাউ নিউজ। বলা হয়েছে, বিয়ের চারদিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলেন বর। আঘাতও পান বেশ ভালোমতোই। তার শরীরে যেমন আঘাত লেগেছে, তাতে বরের প্রথাগত পোশাক পরে বিয়ে করতে আসা সম্ভব হয়নি ওই ছেলের পক্ষে।

খবরে প্রকাশ, কনে ইন্দোনেশিয়ার সংবাদপত্র কমপাসকে বলেন, ‘আমার স্বামী পেট্রোল কিনতে বেরিয়ে যাওয়ার সময় একটি দুর্ঘটনায় পড়ে। পথে হঠাৎ তার চেতনা হারিয়ে যায়, তারপর মোটরসাইকেল থেকে পড়ে যায় সে।’ তবে দুর্ঘটনায় পড়ে বর মলিন থাকলেও সাজগোজের কোনো কমতি ছিল না কনের মধ্যে। নিজস্ব প্রথা মেনেই সুন্দর পোশাক পরে বিয়েতে হাজির ছিলেন তিনি। বাকিটা তো ছবিতে দেখাই যাচ্ছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close