দেশজুড়ে

বোরহান মাদবরকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান চিকন্দিবাসী

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর জেলার সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে চিকন্দি ইউনিয়নের যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক ।

শরীয়তপুরের উন্নয়নের রুপকার শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এম পি মহোদয়ের আস্থাভাজন মো:বোরহান মাদবরকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নের জনগন।

তিনি ওই ইউনিয়নের মাদবর বাড়ীর মো: আ: খালেক মাদবরের ছেলে তার পিতা ২০০২ থাকে আজ পযর্ন্ত চিকন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতির দায়িত্ব পালন করছেন । বোরহান মাদবর চিকন্দি ইউনিয়নের যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।শিক্ষাগত যোগ্যতা : অর্নাস,মাস্টার্স (রাষ্ট্রবিজ্ঞান) বর্তমানে শিক্ষানবিশ আইনজীবী হিসাবে(শরীয়তপুর জেলা জজকোর্টে )কর্মরত আছেন।

ইউনিয়নের অসহায় জনতার পাশে সকল সময় সাধ্যমতো পাশে থাকা এই জননেতা তার ইউনিয়নের জনগনের ভাগ্যন্নোয়নে আমৃত্যু জনগনের সুখ দুঃখে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন।শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এম পি মহোদয়ের আস্থাভাজন হওয়ার সুযোগকে কাজে লাগিয়ে তিনি চিকন্দি ইউনিয়নকে তিলোত্তমা ইউনিয়নে পরিনত করতে পারবেন বলে তার ইউনিয়নের আমজনতার বিশ্বাস।

এ ব্যাপারে মো:বোরহান মাদবরের সাথে যোগাযোগ করলে তিনি এই প্রতিবেদককে জানিয়েছেন যে,তিনি চিকন্দি ইউনিয়ন বাসীকে তার অন্তর দিয়ে ভালোবাসেন।তিনি জানান তাঁকে যদি তার প্রানপ্রিয় চিকন্দিবাসী চেয়ারম্যান হিসেবে মনোনীত করেন তবে তিনি তার সাধ্যের সবটুকু বিলিয়ে দিয়ে জনগনকে পাশে নিয়ে চিকন্দি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান।ক্ষুধা দরিদ্র ,হানাহানি,দূর্নীতি ও মাদকমুক্ত আধুনিক চিকন্দি ইউনিয়ন গড়ে তুলতে তিনি দলমত নির্বিশেষে ইউনিয়নের সকল জনতার নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বঙ্গবন্ধুর আদর্শের এই নিখুঁত সৈনিক তার ইউনিয়নের সকল জনতার সার্বিক সফলতা ও মঙ্গল কামনার্থে আমৃত্যু কাজ করার মনোবাসনা পূনঃব্যক্ত করেন।

Related Articles

Leave a Reply

Close
Close