দেশজুড়ে

ছাদে ডেকে নিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ

ঢাকা অর্থনীতি ডেস্ক: গাজীপুরে একদিনের ব্যবধানে পারিবারিক কলহের জেরে ফের এক নারীকে গলা কেটে তার স্বামী হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) রাতে মহানগরীর গাছা থানাধীন কুনিয়া তারগাছ এলাকার সাইফুল ইসলাম দুলালের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী সুজন মিয়া পলাতক রয়েছেন।

নিহত নারীর নাম মোসাম্মাৎ জোনাকি (২২)। তিনি সুনামগঞ্জের দোয়ারবাজার থানার সুঁড়িগাঁও এলাকার রাকিব হোসেনের মেয়ে।

স্থানীয়দের বরাত দিয়ে জিএমপির গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, প্রায় তিন বছর আগে জোনাকি ভালবেসে বিয়ে করেন রাজমিস্ত্রী সুজনকে। বিয়ের পর থেকে বনিবনা না হওয়ায় জোনাকি গাজীপুর মহানগরীর কুনিয়া তারগাছ এলাকার সাইফুল ইসলাম দুলালের বাড়িতে তার বাবা-মায়ের সঙ্গে থাকতেন। গতকাল রাতে সুজন ওই বাসায় এসে একান্তে কথা বলার কথা বলে জোনাকিকে বাড়ির পাঁচতলার ছাদে নিয়ে যান। কিছু সময় পর গলাকাটা অবস্থায় রক্তাক্ত জোনাকি দৌড়ে নিচে নেমে আসেন। স্বজনরা তাকে গুরুতর অবস্থায় শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর সুজন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

উল্লেখ্য, গত বুধবার রাতে মহানগরীর সদর থানার দেশীপাড়া এলাকার বিমান বাহিনীর টেক থেকে গলাকাটা অবস্থায় মা ও মেয়ের জোড়া লাশ উদ্ধার করা হয়। তাদের গলা কেটে খুন করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close