খেলাধুলাপ্রধান শিরোনামবিশ্বজুড়ে

আমি বার্সায় থাকতে চেয়েছি, কিন্তু পারিনি : মেসি

ঢাকা অর্থনীতি ডেস্ক: ক্লাবের আর্থিক দূরাবস্থার কারণে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার মেসি’র সংগে ক্লাবের বিচ্ছেদ ঘটে গেছে। ফলে আর চুক্তি নবায়ন করা সম্ভব হয়নি। বার্সা’র ইতিহাস সেরা ফুটবলারকে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিক বিদায় বলে দিয়েছেন ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

রবিবার (৮ আগস্ট) বার্সাকে বিদায় বলতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন আর্জেন্টাইন তারকা মেসি। বিদায়ী সংবাদ সম্মেলনে মেসি জানালেন, এবারও বার্সাতেই থাকতে চেয়েছেন তিনি। কিন্তু লা লিগার নিয়মের কারণে চলে যেতে হচ্ছে। তিনি জানালেন, তিনি এখনও কোথাও চুক্তি করেননি।

দীর্ঘদিনের ক্লাবটি ছাড়তে কষ্ট হচ্ছে মেসির। গলা ধরে আসছিল তাঁর, ‘ক্লাবটা ছাড়তে হচ্ছে, এটাতে ভীষণ কষ্ট হচ্ছে। ক্লাবটাকে আমি ভালোবাসি। এমন একটা মুহূর্ত আসবে, এটা আমি কখনো ভাবিনি। মিথ্যা বলছি না, সব সময়ই মনে যা আছে সেটা বলার চেষ্টা করেছি, সত্যিটা বলার চেষ্টা করেছি। গত বছর আমি ক্লাব ছাড়তে চেয়েছিলাম, এই বছর তা নয়। এ কারণেই কষ্টটা বেশি হচ্ছে।’

মেসি-বার্সার সম্পর্ক বিচ্ছেদ হয়েছে দুদিন হলো। তবে, এ দুদিনে গণমাধ্যমে ঝড় গেলেও নীরব ছিলেন মেসি। বিদায় নিয়ে কোনো কথাই বলেননি। আজ সব নীরবতা ভেঙে সংবাদ সম্মেলনে এলেন ক্লাবটির হয়ে সর্বাধিক ম্যাচ খেলা আর্জেন্টাইন তারকা।

মন ভেঙে গেছে মেসি’র। তবে ভক্তদের তিনি কথা দিয়ে যাচ্ছেন, আবার ফিরে আসবেন বার্সা’য়। নিজের সন্তানদেরও ওই কথাই দিয়েছেন তিনি। চেষ্টা করবেন নিজের সেরাটা দিয়ে ক্লাবকে সহায়তা করার।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close