দেশজুড়ে

গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, আটক ১

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরিশালের হিজলায় এক গৃহবধূকে (২৫) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে শুক্রবার (৭ জুন) রাতে একজনকে আটক করেছে থানা পুলিশ।

জানাগেছে, নির্যাতিতা গৃহবধূর বাড়ি মেহেন্দিগঞ্জের ধুলিয়া মধ্য চর গ্রামে।

শুক্রবার (৭ জুন) বিকেলে বরগুনা জেলার আমতলী উপজেলার ছোটবগি গ্রামের বাসিন্দা ও অটোরিকশাচালক জাকির হোসেন গোলন্দাজের সঙ্গে হিজলার সাহাবুদ্দিন চৌধুরী পাড়ায় ঘুরতে যান তিনি। এসময় স্থানীয় একদল বখাটে তাদের পিছু নেয় ও জাকিরকে মারধর করে। পরে গৃহবধূকে ওই এলাকার একটি বাগানে ভেতর নিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান সংবাদমাধ্যমে বলেন, স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি জানতে পেরে থানার পরিদর্শক (তদন্ত) মঈনুদ্দিন আহমেদসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নির্যাতিতা গৃহবধূ ও সঙ্গে থাকা যুবককে উদ্ধার করে। পাশাপাশি, ঘটনায় জড়িত সন্দেহে মামুন নামে এক কিশোরকে আটক করা হয়।

গৃহবধূর তথ্যমতে, ৪-৫ জন মিলে তাকে জোর করে ধর্ষণ করেছে। আটক মামুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ না থাকলেও, এতে সহযোগিতার অভিযোগ রয়েছে। তার মাধ্যমে পলাতক ধর্ষকদের নাম-পরিচয় জানা গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জাকিরের সম্পৃক্ততা আছে কি-না সে বিষয়েও জানার চেষ্টা করছি। ধর্ষণের অভিযোগে গৃহবধূ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। শনিবার (৮ জুন) সকালে শারীরিক পরীক্ষার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close