খেলাধুলা

ভারত-বাংলাদেশ মুখোমুখি হচ্ছে আগামীকাল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে কাল কলকাতার সল্টলেক স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রায় সব বিভাগে ভারত এগিয়ে থাকলেও, ঘরের মাঠে কাতারের বিপক্ষে ভালো ফুটবল খেলাকে পুজি করতে চান কোচ জেমি ডে। অ্যাওয়ে ম্যাচ থেকে অন্তত এক পয়েন্ট নিয়ে ফেরার লক্ষ্য তার। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে একথা বলেন বাংলাদেশ দলের কোচ জেমি ডে।

আর ভারতের ফুটবলার সুনীল ছেত্রীকে নিয়ে দলের আলাদা পরিকল্পনা আছে বলে জানিয়েছেন অধিনায়ক জামাল ভুইয়া।

অধিনায়ক জামাল ভুইয়া বলেন, দেখুন, ভারত আমাদের চেয়ে অনেক দিক থেকেই এগিয়ে। তারা ফুটবলে গত কয়েক বছরে অনেক উন্নতি করেছে। বাংলাদেশেও প্রক্রিয়াটা শুরু হয়েছে, আমি রাতারাতি কোন সাফল্য চাইনা। ছেলেরা পরিশ্রম করছে, আশা করি দেশের জন্য ওরা ভালো কিছুই নিয়ে আসবে। আর কাতারের বিপক্ষে আমাদের ছেলেরা দারুণ ফুটবল খেলেছে। ওই আত্মবিশ্বাসটাই আগামীকালকের ম্যাচে কাজে লাগাতে চাই। হোম অ্যাডভান্টেজ থাকবে ভারতের, সল্ট লেকে অনেক সমর্থক আসবে। তবে ওই চাপটা নিতে চাই না, ছেলেদের উপভোগ করতে বলেছি। এখান থেকে অন্তত এক পয়েন্ট নিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, আমাদের দলটা অনেকদিন একসাথে খেলছে। সবাই, আত্মবিশ্বাসী। আমরা এ ম্যাচের জন্য অনেক পরিশ্রম করেছি, আশা করছি ভালো ম্যাচ হবে। সুনীল ছেত্রী ভালো ফুটবলার আমরা জানি। ও আগেও আমাদের সঙ্গে ভালো খেলেছে। সুনীলকে আটকানোর জন্য বেশ কিছু পরিকল্পনা করা হয়েছে। দেখা যাক, ম্যাচে কি হয়।

Related Articles

Leave a Reply

Close
Close