দেশজুড়েপ্রধান শিরোনাম

ভাস্কর্যের সমাধান এক সপ্তাহের মধ্যেই হবেঃ ধর্ম প্রতিমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আগামী এক সপ্তাহের মধ্যেই ভাস্কর্য নিয়ে চলমান সমস্যার পুরোপুরি সমাধান হবে বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান। তিনি বলেন, ইতিমধ্যে সমস্যা অনেকটাই সমাধান হয়েছে।

শনিবার (৫ ডিসেম্বর) জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসনের সঙ্গে এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে বাংলাদেশ কোনো কাজ করে না। অসাম্প্রদায়িকতার বাংলাদেশ গড়তে যা করার দরকার সেই বিষয়ে ধর্ম মন্ত্রণালয় থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে ফরিদুল হক মন্ত্রী নিযুক্ত হওয়ায় এদিন তার নির্বাচনী এলাকা ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ সংবর্ধনার আয়োজন করে। তিনবারের এ সাংসদকে বিকেলে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা দেওয়া হয়।

এতে আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী আলহাজ মির্জা আজম প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফর হোসেন, জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ্ এবং সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close