দেশজুড়ে

অবশেষে ৪৮ মামলার পলাতক আসামি কারাগারে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ব্যাংক থেকে ঋণ নিয়ে পরিশোধ না করা, চেক দিয়ে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের হওয়া ৪৮টি মামলার পলাতক আসামি জাহিদ হোসেন মিঞাকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর মঙ্গলবার (০৬ আগস্ট) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার জাহিদ হোসেন মিঞা হাটহাজারী উপজেলার খন্দকিয়া গ্রামের ইব্রাহিম হোসেন মিঞার ছেলে।

নগরের ডবলমুরিং, হালিশহর ও পাঁচলাইশ থানায় জাহিদ হোসেন মিঞার বিরুদ্ধে ৪৮টি মামলায় সাজা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন সংবাদমাধ্যমে বলেন, ব্যাংক থেকে ঋণ নিয়ে পরিশোধ না করা, চেক দিয়ে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে দায়ের হওয়া ৪৮টি মামলার পলাতক আসামি জাহিদ হোসেন মিঞাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জাহিদ হোসেন মিঞার বিরুদ্ধে ডবলমুরিং থানায় ৯টি, হালিশহর থানায় ৬টি ও পাঁচলাইশ থানায় ৩৩টি মামলার সাজা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানান মো. জহির হোসেন।

পুলিশ জানায়, জাহিদ হোসেন মিঞার মালিকানাধীন ৮টি প্রতিষ্ঠান রয়েছে। এগুলো হলো- জাহিদ এন্টারপ্রাইজ লিমিটেড, জেড ই স্টিলস লিমিটেড (শিপব্রেকিং), জাহিদ ফুড অ্যান্ড বেভারেজ, জাহিদ ফিশারিজ, ডিসকভারি ট্রেডিং কোম্পানি, রেহানা ফিশারিজ, জেড ই টেলিকম ও জেড ই স্টিলস লিমিটেড। এছাড়া ৬টি প্রতিষ্ঠানের পরিবেশক হিসেবে আছেন। সেগুলো হলো- রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেড, গ্রামীণ ফোন লিমিটেড, মারিকো বাংলাদেশ লিমিটেড, ট্রান্সকম বেভারেজ লিমিটেড, নেসলে বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ অলিভ অয়েল লিমিটেড।

Related Articles

Leave a Reply

Close
Close