করোনাদেশজুড়েপ্রধান শিরোনাম

ভেন্টিলেটর সাপোর্টে অ্যাটর্নি জেনারেল, দোয়া চেয়েছে পরিবার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ এখনো ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

রাষ্ট্রের প্রধান এই আইন কর্মকর্তার শারীরিক অবস্থার বিষয়ে তার জামাতা সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ মো. রিয়াজুল হক শনিবার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মাহবুবে আলমকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। এ সময় অ্যাটর্নি জেনারেলের শারীরিক সুস্থতার জন্য দোয়া চান তার জামাতা।

শেখ মো. রিয়াজুল হক বলেন, মাহবুবে আলমকে গত ১৮ সেপ্টেম্বর ভোরে আইসিইউতে নেয়া হয়। এর আগে গত ৩ সেপ্টেম্বর রাতে মাহবুবে আলম জ্বর অনুভব করেন। পরদিন ৪ সেপ্টেম্বর সকালে তার করোনভাইরাস শনাক্ত হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকদের পরামর্শ নিয়ে ওই দিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

এরপর ১৭ সেপ্টেম্বর পর্যন্ত মাহবুবে আলমের শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। তবে ১৮ সেপ্টেম্বর ভোরে হার্টঅ্যাটাক হলে তাকে দ্রুত আইসিইউতে স্থানান্তর করা হয়। তার জ্ঞান স্বাভাবিক অবস্থায় ছিল, কিন্তু হৃৎযন্ত্র স্বাভাবিকভাবে কাজ করছিল না। তবে গত ১৯ সেপ্টেম্বর থেকে আগের তুলনায় তার শারীরিক অবস্থার উন্নতি ঘটতে শুরু করে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close