বিনোদন

মডেল আকাঙ্ক্ষা দুবের রহস্যজনক মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আকাঙ্ক্ষা দুবের রহস্য মৃত্যু সকলকে অবাক করেছে। বারাণসীর সারনাথ থানা এলাকার এক হোটেল থেকে আকাঙ্ক্ষার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শনিবারও ইনস্টাগ্রামে কোমর দুলিয়ে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে, এরপর রবিবার (২৬ মার্চ) সকালেই মুক্তি পেয়েছে আকাঙ্ক্ষার নতুন মিউজিক ভিডিও। আর রবিবার বেলা গড়াতেই সারনাথের হোটেল রুম থেকে উদ্ধার হলো আকাঙ্ক্ষার ঝুলন্ত দেহ। এই মৃত্যু ঘিরে দানা বাঁধছে একাধিক রহস্য। আকাঙ্ক্ষার মৃত্যুকে আপাতদৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হলেও ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ।

এদিকে তরুণ অভিনেত্রীর মৃত্যুর পর থেকেই ‘গায়েব’ তার প্রেমিক সমর সিং। এখনো পর্যন্ত তার সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারেনি পুলিশ। এরই মাঝে আকাঙ্ক্ষার একটি ভিডিও নিয়ে চাঞ্চল্য শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এটিই নাকি অভিনেত্রীর শেষ ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে বিধ্বস্ত অবস্থায় রয়েছেন আকাঙ্ক্ষা, কাঁদতে দেখা যাচ্ছে তাকে। মাত্র চার সেকেন্ডের এই ক্লিপ টুইটারে ভাইরাল হয়ে গেছে। মুখে হাত চাপা দিয়ে রয়েছেন তিনি, তার কোনো কথা এই ভিডিওতে শোনা যায়নি। এই ইনস্টাগ্রাম লাইভের কয়েক ঘণ্টা পরেই উদ্ধার হয় আকাঙ্ক্ষার লাশ।

গোটা ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রি জুড়ে। মামলার তদন্তে নেমে আকাঙ্ক্ষার প্রেমিক সমর সিংয়ের খোঁজ করছে পুলিশ। দীর্ঘ সময় ধরে সমরকে নিজের ‘ভাই’ হিসেবেই পরিচয় দিতেন আকাঙ্ক্ষা। তবে চলতি বছর ফেব্রুয়ারিতেই সমরের সঙ্গে সম্পর্কে থাকার খবরে শিলমোহর দেন অভিনেত্রী। সেই নিয়ে কম ট্রোলড হননি আকাঙ্ক্ষা।

খুব অল্প বয়সেই ক্যারিয়ারের সাফল্যের মুখ দেখেছিলেন আকাঙ্ক্ষা। তবে ২০১৭ সাল নাগাদ মানসিক অবসাদের শিকার হন তিনি, তবে ধীরে ধীরে সেই অবসাদ কাটিয়ে উঠে কাজে ফেরেন। কিন্তু কী কারণে অভিনেত্রীর এমন মৃত্যু? জোরেশেরোই তদন্তে নেমেছে পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close