বিনোদন

মডেল মৌ ও পিয়াসা ৩ দিনের রিমান্ডে

ঢাকা অর্থনীতি ডেস্ক: গ্রেপ্তার মডেল পিয়াসা ও মৌকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (০২ আগস্ট) তাদের আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চেয়েছিল পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

পিয়াসার রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম। মৌয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম।

এর আগে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার বিরুদ্ধে গুলশান থানায় এবং মৌয়ের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদক মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় সোমবার (২ আগস্ট) তাদের আদালতে তোলা হয়। রোববার (১ আগস্ট) রাতে বারিধারার বাসা থেকে আটক করা হয় মডেল ও উপস্থাপিকা ফারিয়া মাহাবুব পিয়াসাকে। তার বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ, শিশা ও ইয়াবা উদ্ধার করে পুলিশ।

পিয়াসার আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন গুলশান গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম। তিনি জানান, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান পরিচালনা করা হয়। বারিধারার ৯ নং রোডের ৩ নং বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এদিকে পিয়াসা ও মৌকে আটকের বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) শাখার যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ গণমাধ্যমককে বলেন, তারা দুজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আমরা অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়।

তিনি আরও বলেন, আটক দুই মডেল হচ্ছেন রাতের রানি। তারা দিনের বেলায় ঘুমাতেন এবং রাতে এসব কর্মকাণ্ড করতেন। উচ্চবিত্ত পরিবারের সন্তানদের পার্টির নামে বাসায় ডেকে আনতেন তারা। বাসায় আসলে তারা তাদের সঙ্গে আপত্তিকর ছবি তুলতেন এবং ভিডিও করে রাখতেন। পরবর্তীতে সেসব ভিডিও এবং ছবি ভিকটিমদের পরিবারকে পাঠানোর হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করতেন এবং মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন।

Related Articles

Leave a Reply

Close
Close