দেশজুড়ে

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে স্কুলশিক্ষক গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ওই স্কুলের শিক্ষক আলালউদ্দিন আলালকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২২ জুন) সকালে নিজ বাড়ি থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার আলালউদ্দিন আলাল চিয়ারি গ্রামের আব্দুল মোন্নার ছেলে ও কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ জানায়, আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক ওই ছাত্রী ৭ম শ্রেণিতে পড়া অবস্থায় স্কুলের সহকারী শিক্ষক আলাল তাকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব, যৌন হয়রানিসহ ভুয়া নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে আসছিলেন। এরই মধ্যে ওই ছাত্রী স্কুল পাস করে রাজশাহীতে ভর্তি হয়ে একটি কলেজে পড়া অবস্থায় ঈদে বাড়ি আসলে তাকে যৌন হয়রানি করেন শিক্ষক আলাল। ছাত্রী বিষয়টি তার বাবা-মাকে জানালে ওই শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ে অভিযোগ করেন ছাত্রীর বাবা। অভিযোগের প্রেক্ষিতে গত শনিবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির জরুরি সভা আহ্বান করা হয়। সভায় অভিযুক্ত শিক্ষক তার অপর্কমের কথা স্বীকার করেন।

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় জানান, ওই ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌন নিপীড়নের একটি মামলা হয়েছে। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close