খেলাধুলাপ্রধান শিরোনাম

মাঠেই নামাজ আদায় মাশরাফিদের, ইমাম মাহমুদুল্লাহ

ঢাকা অর্থনীতি ডেস্ক: ঝরঝরে বাংলাদেশ টিমের নজর এখন শুধুই বিশ্বকাপে। বিশ্বসেরার লড়াইয়ে নামার আগে এখন ইংল্যান্ডের লেস্টারশায়ারে আছে টিম টাইগার। চলছে নিবিড় অনুশীলন। ২৬ এবং ২৮ মে যথাক্রমে পাকিস্তান এবং ভারতের বিপক্ষে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে। ৩০ মে থেকে শুরু হওয়া বিশ্বকাপের মূল লড়াইয়ে বাংলাদেশ প্রথম মাঠে নামবে ২ জুন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

তার আগে শেষ মুহূর্তে নিজেদের ঝালিয়ে নেয়ার কাজ চলছে। খেলার মাঝেও নিজেদের ধর্মীয় আনুষ্ঠানিকতা পালন করছেন টাইগাররা। রমজান মাস হওয়ায় মুসলিম ক্রিকেটাররা রোজা রাখছেন। সেই সঙ্গে নামাজ আদায় করছেন নিয়মিত।
আজ শুক্রবার (২৪ মে) ছিল জুমার দিন। অনুশীলনের ব্যস্ততার মধ্যে তাই মাঠেই নামাজ আদায় করেন টাইগাররা। আর নামাজে ইমামতি করেন জাতীয় দলের পঞ্চপাণ্ডবের অন্যতম মাহমুদুল্লাহ রিয়াদ। নামাজ আদায়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মাহমুদুল্লাহ রিয়াদ এই প্রথম জুমার নামাজে ইমামতি করছেন, তা নয়। ২০১৬ সালে নিউজিল্যান্ড সফরে স্থানীয় মসজিদের ইমাম অনুপস্থিত থাকায় তিনি ইমামতি করেন। এর আগে মাহমুদুল্লাহ ও তামিম ইকবাল মিলে গুগল থেকে জুমার নামাজের খুতবা বের করেন।

Related Articles

Leave a Reply

Close
Close