প্রধান শিরোনামবিনোদন

শুরুতেই বাজিমাত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’

ঢাকা অর্থনীতি ডেস্ক: শুরুতেই বাজিমাত করলেন টাইগার শ্রফের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’। টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে এবং তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ১২.০৬ কোটি টাকা। যা প্রথম সংস্করণের থেকে তুলনামূলক ভাল বলেই মনে করছেন সিনেমা বিশেষজ্ঞরা।
টাইগার বলছেন, স্টুডেন অব দ্য ইয়ার ২ একটু অন্য ধরনের ছবি। সে ভাবে শক্তি প্রদশর্ন নেই। কেউ ঘুসি মারলে রক্তাক্ত হই। হিরোর মতো পালটা জবাব দেওয়ার বালাই নেই। একদম প্রকৃত কলেজ ছাত্র। ওয়ান ম্যান আর্মি নই। নিজের চরিত্রকে এভাবেই ব্যাখ্যা করতে থাকেন বাঘী-টু ছবির নায়ক। তবে দর্শক কী বলছেন? জানা যাচ্ছে, প্রথম দিনে মিশ্র প্রতিক্রিয়া এসেছে দর্শককুল থেকে। তাঁদের কথায়, স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ প্রথম সংস্করণ থেকে অনেক বেশি রিফ্রেশ। স্টুডেন্ট অব দ্য ইয়ার প্রথম দিনে ব্যবসা করে ৭.৫২ কোটি।

তবে, সিনে বিশেষজ্ঞদের দাবি, টাইগার যতই এই সিনেমাকে নতুনত্ব বলে ব্যাখ্যা করুক, বাঘী ২ কিন্তু প্রথম দিনে এর থেকে ভাল ব্যবসা করেছিল। পরিচালক পুনিত মালহোত্রার এটি তৃতীয় ছবি। এর আগে ‘আই হেট লভ স্টোরিজ’ ও ‘গোরি তেরা প্যায়ার ম্যায়’ ছবি বানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close