দেশজুড়ে

যাত্রাপথে খাবার বিরতিতে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নেত্রকোনায় একটি ফাস্টফুডের দোকানে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে দোকানের ম্যানেজারসহ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতার চারজন হলো- রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা ফাস্টফুড দোকানের ম্যানেজার মাহফুজুল ইসলাম, সাঈদুল ইসলাম, রেজাউল করিম পাভেল ও জামান বাশার।

শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটলেও শনিবার (১০ আগস্ট) বিকালে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সী জানান, ঢাকা থেকে নেত্রকোনার কলমাকান্দার আত্মীয়র বাড়িতে যাওয়ার উদ্দেশে বাসে ওঠেন স্বামী-স্ত্রী। পথিমেধ্য বাস থামলে জেলার রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা নামে একটি ফাস্টফুড দোকানের বাথরুমে যান ওই নারী। এসময় আটক ব্যক্তিরা তার স্বামীকে আটকে রেখে গণধর্ষণ চালায়। পরে বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে গভীর রাতে স্বামী-স্ত্রী দু’জনকে ছেড়ে দেয়।

এসপি আরও জানান, ছাড়া পেয়ে স্বামী-স্ত্রী মডেল থানায় গিয়ে পুলিশকে ঘটনার বিস্তারিত জানানোর পর মামলা নেওয়া হয়। পরে অভিযান চালিয়ে ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যদের দ্রুত গ্রেফতার করা হবে বলে জানান পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close