প্রধান শিরোনামবিনোদন

মাদককাণ্ডে কমেডি অভিনেত্রী ভারতী সিং গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্ক: জিজ্ঞাসাবাদের পর ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এর আগে মাদককাণ্ডে জড়িত সন্দেহে তার বাড়িতে অভিযান চালায় এনসিবি। সেখানে কিছু গাঁজাও পান তারা। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের নিয়ে যাওয়া হয় এনসিবি কার্যালয়ে। স্বামী হর্ষ লিম্বাচিয়া এনসিবির ভ্যানে করে গেলেও ভারতী গিয়েছেন নিজের গাড়িতে চড়ে।

সেখানে সাংবাদিকদের হর্ষ বলেছিলেন, তারা আমাদের কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য এনেছেন, ব্যাস এটুকুই। তবে সেখানে জিজ্ঞাসাবাদের পর তাদের গ্রেফতার দেখানো হয়েছে বলে এনডিটিভির খবরে বলা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রকাশ্যে আসে বলিউড তারকাদের মাদকযোগ। বড়পর্দা থেকে শুরু করে ছোটপর্দার একাধিক তারকাদের বাসায় অভিযান চালানো হয় মাদককান্ডে। সম্প্রতি একই অভিযোগে অর্জুন রামপাল ও তার প্রেমিকাকে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

বি-টাউনের ছোটপর্দার পরিচিত মুখ ভারতী সিং। ‘দ্য কপিল শর্মা শো’তে নিয়মিত দেখা যায় তাকে। এ ছাড়া ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো জনপ্রিয় টিভি অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। এছাড়া বলিউডের বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ও করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close