দেশজুড়ে

মাদকের গাড়ি থামাতে গিয়ে প্রাণ গেল এএসআই সালাহ উদ্দিনের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার মেহেরাজ খান ঘাটা এলাকায় শুক্রবার ভোর চারটার দিকে কাজী মো. সালাহউদ্দীন নামের পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন। মাদক উদ্ধার করতে গিয়ে গাড়ির ধাক্কায় তিনি নিহত হন বলে জানিয়েছে পুলিশ।

নিহত সালাউদ্দিন চাঁদগাও থানায় এএসআই হিসেবে কর্মরত ছিলেন। তিনি লক্ষ্মীপুর জেলার সদর থানার দক্ষিণ জয়পুর এলাকার কাজী নাদের জামানের ছেলে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান আজ শুক্রবার সকালে বলেন, চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুরপাড় থেকে সিঅ্যান্ডবি ও আশপাশ এলাকায় রাত্রিকালীন ডিউটিতে ছিলেন সালাউদ্দিন। গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, একটি কালো মাইক্রোবাসে করে (ঢাকা মেট্রো-চ-১৫-৩৬৬৫) পার্বত্য এলাকা থেকে চোলাই মদ চট্টগ্রাম শহরে নেওয়া হচ্ছে। সালাউদ্দিন ও চালক কনস্টেবল মো. মাসুম চান্দগাঁও থানাধীন মেহেরাজ খান ঘাটা পেট্রল পাম্পের সামনে ওই গাড়িটিকে থামার জন্য সংকেত দেন। চালক থামানোর মতো করে গাড়ির গতি কমিয়ে আনলে ওই দুই পুলিশ সদস্য গাড়ির সামনে যান। কিন্তু গাড়ির চালক আবারও গতি বাড়িয়ে দেন। এতে সালাউদ্দীন ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়ে মাথায়, কোমরে ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পান। মাসুমও আঘাত পান।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান সালাউদ্দিন। একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মাসুম। গাড়িটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক ও তাঁর সঙ্গীরা পালিয়েছেন। গাড়িটি থেকে ৭৩০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। তিনি বলেন, ঘটনায় জড়িত চালক ও অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সালাহ উদ্দিনের মামাতো বোন শাহনাজ আক্তার বিন্দু বলেন, আমার ভাইয়া প্রায় ১৫ বছর পুলিশে চাকরি করেন। তার বিয়ে ঠিক হয়েছিল। তিনি বাড়িতে আসলে বিয়ের তারিখ ঠিক করার কথা ছিল। মামার সঙ্গে তার শেষ বুধবার কথা হয়। ভাইয়া আগামী সপ্তাহে আসবেন বলে জানিয়েছিলেন। কিন্তু ভাইয়াকে লাশ হয়ে ফিরতে হলো। মামার কান্না থামানো যাচ্ছে না। ভাইয়াকে যারা হত্যা করেছে, আমরা তাদের উপযুক্ত বিচার চাই।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close