আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

মাদক ব্যবসায়ীকে জেলে রাখতে স্ত্রীদের অনুরোধ

নিজস্ব প্রতিবেদকঃ হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করার পর থানায় ছুটে আসেন তার স্ত্রী। তবে স্বামীকে ছাড়াতে নয়, উল্টো তাকে যেন জেলে রাখা হয়-এমন অনুরোধ নিয়ে আসেন তিনি। এ ঘটনায় হতবাক পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে আশুলিয়া থানায় এমন ঘটনা ঘটে। এর আগে সোমবার রাতে আশুলিয়ার উত্তর বাইপাইল এলাকা বায়েজিদ (৪০) নামে এক মাদক কারবারিকে ৭০০ পুড়িয়া হেরোইনসহ তাকে আটক করা হয়। বায়েজিদ
বগুড়া জেলার গাবতলী থানার কৃষ্ণচন্দ্রপুর এলাকার মৃত বাবু মিয়ার ছেলে।

অন্যদিকে আশুলিয়ার বাইপাইল থেকে অপর মাদক ব্যবসায়ী নুর ইসলামকে শেখ (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩০০ পুড়িয়া হেরোইনসহ আটক করলে, তার স্ত্রীও মাদক কারবারি স্বামীকে জেলে রেখে দেয়ার অনুরোধ করেন পুলিশকে। আটক নুর ইসলাম মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নেহালপুর গ্রামের মৃত চাঁন উদ্দিন শেখ এর ছেলে।

ভুক্তভোগী বায়েজিদের স্ত্রী বলেন, আমি পোশাক কারখানায় কাজ করি। দীর্ঘদিন ধরে আমার স্বামী মাদক ব্যবসা করছে। বাঁধা দিলে মারধর ও ঝগড়াঝাটি করে। প্রতিদিন তার টাকা লাগে। সংসারে অশান্তি লেগেই আছে। তাই পুলিশের কাছে অনুরোধ করেছি, যাতে কয়েক মাস জেলে থাকে। তাহলে যদি ভালো হয়ে ফিরে।

পুলিশ জানায়, এই দুই মাদক ব্যবসায়ী সহ ইয়াবাসহ আবুল হোসেন (৩২) নামে আরো একজন আটক করা হয়।তিনি আশুলিয়া থানার গোহাইলবাড়ী গুচ্ছগ্রামের জালাল উদ্দিনের ছেলে তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ে করা হয়। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠঅনো হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই মাসুদ আল মামুন বলেন, বায়েজিদ ও নুর ইসলামের স্ত্রী থানায় এসে অনুরোধ করে যেন তাদের জেলে রাখা হয়। ২-৩ মাস জেলে থাকলে তারা এই ব্যবসা থেকে ফিরে আসবে বলে আশা তাদের। তাদের স্ত্রীদের সাথে কথা বলে জানা যায়, তারা দুজনেই পোশাক শ্রমিক, কিন্তু তাদের স্বামীরা এই অপরাধের সাথে জড়িত। তারা রাজশাহী থেকে হেরোইন এনে বিক্রি করে।

আরএম

Related Articles

Leave a Reply

Close
Close