বিশ্বজুড়ে

ধর্ষণ প্রমাণিত না হওয়ায় তরুণীকে আবারও গণধর্ষণ!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রায় এক বছর আগে এক তরুণীকে অপহরণ করে গণধর্ষণ করেছিল বলে চার ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু সেই ধর্ষণের কোনো প্রমাণ ছিল না। ফলে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পান চারজনই।

ঘটনার এক বছর পর সেই একই তরুণীকে ধর্ষণ করে ওই ব্যক্তিরা। নির্জন জায়গায় নিয়ে চার জন গণর্ধষণ করে। তবে এবার আর পার পায়নি অভিযুক্তরা।

তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই তরুণীর মেডিকেল চেকআপ করা হয়েছে। তাতে ধর্ষণের আলামত মিলেছে। অভিযোগের পেক্ষিতে ওই চার ব্যক্তিকে গ্রেফতারে তৎপরতা শুরু করেছে পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) ভারতের হরিয়ানার পালওয়াল জেলায় দ্বিতীয়বারের মতো একই তরুণীকে ধর্ষণের এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

পালওয়ালের এসপি নরেন্দ্র বিজার্নিয়া বলেছেন, ‘ভুক্তভোগী অভিযোগে জানিয়েছে, গত ৪ ডিসেম্বর বাড়ি থেকে সে যখন বেরিয়েছিল তখন গ্রামের চারজন তাকে অপহরণ করে নির্জন স্থানে নিয়ে যায় ও গণধর্ষণ করে।’

তিনি আরও জানিয়েছেন, এ বছরের শুরুতে ওই কিশোরী এই চার জন অভিযুক্তের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করেছিল। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ প্রমাণ না থাকায় খারিজ হয়ে যায় সেই মামলা।

পালওয়ালের এসপি বলেছেন, ‘নতুন করে অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিতার বয়ানও নথিভুক্ত করে তাঁর মেডিকেল চেকআপ করানো হয়েছে।’

Related Articles

Leave a Reply

Close
Close