দেশজুড়েপ্রধান শিরোনাম

না খেয়ে মারা গেছে শেখ হাসিনার আমলে এমন নজির নেই: কাদের

ঢাকা অর্থনীতি ডেস্ক: শহরের এতো ভিক্ষুক কেনো, যারা এমন প্রশ্ন করে, তারা একজন গরীর মানুষকেও সাহায্য করেনি। তারা ইফতার পার্টি করেছে বড় বড় হোটেলে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৩ এপ্রিল) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, আমরা বিপদে মানুষের পাশে দাড়াই এটি আওয়ামী লীগের ঐতিহ্য। দেশে কেউ না খেয়ে মারা গেছে, শেখ হাসিনার আমলে এমন নজির নেই।

এসময় মানুষের নিরাপত্তা নেই বিএনপির এমন অভিযোগের সমালোচনা করে কাদের বলেন, সন্ধ্যার পরে শহর একটু ফাঁকা থাকে। তারাবির নামাজের পর থেকে সারারাত ধরে শপিং চলে। এখন পর্যন্ত কোনো বিচ্ছিন্ন ঘটনাও ঘটেনি। মানুষের নিরাপত্তা নিয়ে কোনো সংকট নেই। রাজনীতির নামে অনেকে বিরোধীতা করছে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি’র উদ্ভট কথায় আওয়ামী লীগ কান দেবে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের ৮০ শতাংশ নেতা নাকি নির্যাতিত। মির্জা ফখরুলকে বলেছি একটা তালিকা প্রকাশ করেন। বিএনপি’র অনেক নেতা জেলে থেকে বেরিয়েছেন। খুন, অস্ত্র মামলা, আগুন সন্ত্রাসের জন্য যারা জেলে যাবে, তাদের জন্য বিএনপির এতো মায়া কান্না কেনো, এমন প্রশ্নও রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close